ভারতীয় বোলারদের পাত্তাই দিচ্ছে না নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্কঃ 

টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করে ফুরফুরে মেজাজে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে তিন ম্যাচের সিরিজে দাপট দেখানো ভারত টেস্ট সিরিজে ভালো বোলিং করতে পারছে না।

দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচে স্রেয়াশ আইয়ারের সেঞ্চুরিতে ৩৪৫ রান করে ভারত। জবাবে প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে শুক্রবার দ্বিতীয় দিনের শেষ বিকালে কোনো উইকেট না হারিয়ে ১২৯ রান সংগ্রহ করেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। ৭৫ ও ৫০ রানে অপরাজিত আছেন টম ল্যাথাম ও উইলি ইয়াং।

এর আগে বৃহস্পতিবার ৪ উইকেট হারিয়ে ২৫৮ রান সংগ্রহ করে ভারত। শুক্রবার দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমে ৮৭ রান সংগ্রহ করতেই ৬ উইকেট হারায় তারা। একটা সময়ে ৭ উইকেটে ভারতের সংগ্রহ ছিল ৩০৫ রান। এরপর মাত্র ৪০ রানে ৩ উইকেট হারিয়ে ফেলে ভারত। নিউজিল্যান্ডের হয়ে ৬৯ রানে ৫ উইকেট শিকার করেন পেসার টিম সাউদি। ৩ উইকেট নেন কাইল জেমিসন। আর ৩ উইকেট নেন এজাজ প্যাটেল।

ভারতের জবাবে শুক্রবার দ্বিতীয় দিনের মধ্যাহ্নভোজের পর ব্যাটিংয়ে নামে নিউজিল্যান্ড ক্রিকেট দল। দিনের শেষ পর্যন্ত ৫৭ ওভার ব্যাটিং করে কোনো উইকেট না হারিয়ে ১২৯ রান স্কোর বোর্ডে জমা করেন দুই ওপেনার টম ল্যাথাম ও উইলি ইয়াং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *