জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র নির্বাচন কমিশন গঠিত : ভোট গ্রহণ ২৭ অক্টোবর

নিউইয়র্ক : যুক্তরাষ্ট্র প্রবাসী বৃহত্তর সিলেটবাসীর সামাজিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক-এর আগামী নির্বাচনের জন্য নির্বাচন কমিশন (ইসি) গঠন এবং নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৭ অক্টোবর ২০১৯-২০২১ সালের জন্য নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে সংগটন সূত্রে জানা গেছে।

 

এসোসিয়েশনের কার্যকরী ও ট্রাষ্ট্রি বোর্ডের যৌথ সভায় নির্বাচন কমিশন গঠন করা হয়। গত ২৪ জুন সোমবার এষ্টোরিয়ায় অনুষ্ঠিত যৌথ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বদরুল খান। সভার প্রথমার্ধ পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী। সভার দ্বিতীয়ার্ধ থেকে শেষ অবধি সভা পরিচালনা করেন সহ সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী শেফাজ। খবর ইউএনএ’র।

 

সভায় এসোসিয়েশনের আসন্ন নির্বাচন নিয়ে আলোচনা হয়। সভার আলোচনায় বেশ কিছু গুরুত্বপূণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। নির্বাচনকে সুষ্ঠুভাবে পরিচালনার জন্য নির্বাচন কমিশন গঠন করা হয়। সভার সিদ্বান্ত অনুযায়ী মঞ্জুর চৌধুরীকে প্রধান নির্বাচন কমিশনার মনোনীত করে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। কমিশনের অন্যান্য সদস্যরা হলেন যথাক্রমে আহমেদ এ হাকিম (সিলেট), আনোয়ার চৌধুরী (মৌলভীবাজার), ইকবাল আহমদ মাহবুব (সুনামগঞ্জ) ও সৈয়দ কামাল উদ্দিন আহম্মদ (হবিগঞ্জ)। সভায় কর্মকর্তাদের মধ্যে আব্দুল শহীদ, এম এ সালাম, মালিক আহমদ, মিজানুর রহমান চৌধুরী, বুবহান উদ্দিন, আসাদুল গনি আসাদ, সুতপা চৌধুরী, জ্যোতিমর্য় দত্ত নিশু, সাব্বির হোসেন উপস্থিত ছিলেন।

 

এদিকে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী জানান, জালালাবাদ এসোসিয়েশনের ২০১৯-২০২১ নির্বাচন আগামী ২৭ অক্টোবর অনুষ্টিত হবে। নির্বাচন উপলক্ষে সাধারণ সদস্যদের ভোটার হওয়ার জন্য আগামী ২৬ জুলাই রাত ১০ ঘটিকা পর্যন্ত সময় নির্ধারণ করা হয়েছে। ঐ দিন বেলা ২ ঘটিকা থেকে রাত ১০ ঘটিকা পর্যন্ত ভোটার সংগ্রহ চলবে। প্রত্যেক সদস্যকে ভোটার হতে হলে ১০ ডলার সদস্য ফি নির্ধারণ করা হয়েছে। সদস্য ফরম সংগ্রহ করতে জালালাবাদ এসোসিয়েশন-এর সভাপতি (ফোন নং: ৬৪৬-৮২৪-৪৮১৪) ও সাধারণ সম্পাদক (ফোন নং: ৭১৮-৪৯০-১৭৪০)-এর সাথে যোগাযোগ করার জন্য অনুরাধ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *