নিউইয়র্কে হৃদয়ে বাংলাদেশ’র বিজয় শোভাযাত্রা ১৫ ডিসেম্বর, বিজয়ের মাসের প্রথম প্রহরে উৎসব ব্যানার উন্মোচন

 

 

বাংলাদেশের মহান বিজয় দিবসের প্রথম প্রহরের সঙ্গে মিল রেখে আগামী ১৫ ডিসেম্বর রোববার নিউইয়র্কে বিজয় শোভাযাত্রা ও শিশু-কিশোরদের পুরস্কার বিতরণী উৎসব করবে হৃদয়ে বাংলাদেশ। বিজয়ের মাস ডিসেম্বরের প্রথম প্রহরে ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকায় এশিয়ান ড্রাইভিং স্কুলের দেয়ালে অঙ্কিত বাংলাদেশ ম্যুরাল’র সামনে দু’দিন ব্যাপি বিজয় উৎসবের ব্যানার উন্মোচন করে সংগঠনটি। প্রচন্ড ঠান্ডাকে উপেক্ষা করে হৃদয়ে বাংলাদেশ ছাড়াও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এতে অংশ নেন। খবর ইউএসএনিউজঅনলাইন’র।

 

 

হৃদয়ে বাংলাদেশ’র সভাপতি সাইদুর রহমান লিংকনের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক পল্লব সরকারের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঙালির চেতনা মঞ্চের সভাপতি আব্দুর রাহিম বাদশা, মূলধারার রাজনীতিক আব্দুস শহীদ, খলিল বিরানি হাউসের সত্ত্বাধিকারী মো. খলিলুর রহমান, কমিউনিটি এক্টিভিস্ট এম মুহিত, এন ইসলাম মামুন, মিয়া মো. দাউদ, ফয়সল আহমেদ, হৃদয়ে বাংলাদেশের উপদেষ্টা সাংবাদিক শামীম আহমেদ, উপদেষ্টা ৭১’র যুদ্ধবন্দী মোহাম্মদ আব্দুর রহমান, হৃদয়ে বাংলাদেশের মামুন রহমান, মাকসুদা আহমেদ, সঙ্গীত শিল্পী শারমিন তানিয়া, বদরুজ্জামান রুহেল, রায়হান রানা, মাসুদ ফকির, আলিমুল ইসলাম বান্টি, ছোট্টমনি লিয়ানা প্রমুখ।

 

 

হৃদয়ে বাংলাদেশ’র সভাপতি সাইদুর রহমান লিংকন ইউএসএনিউজঅনলাইন.কমকে জানান, বাংলাদেশের মহান বিজয় দিবসের প্রথম প্রহরের সঙ্গে মিল রেখে আগামী ১৫ ডিসেম্বর রোববার দুপুর ১টা ১ মিনিটে এশিয়ান ড্রাইভিং স্কুলের দেয়ালে অঙ্কিত বাংলাদেশ ম্যুরাল’র সামনে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হবে। বের করা হবে বর্ণাঢ্য বিজয় র‌্যালি। দু’দিন ব্যাপী কর্মসূচির মধ্যে ১৪ ডিসেম্বর শিশু-কিশোরদের আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং ১৫ ডিসেম্বর মহান বিজয় দিবসের বিজয় শোভাযাত্রা ও শিশু-কিশোরদের পুরস্কার বিতরণী। থাকবে স্মৃতিচারণ, আলোচনা সভা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা সহ নানা আয়োজন। প্রবাসের জনপ্রিয় শিল্পীরা এতে সঙ্গীত পরিবেশন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *