ক্যান্সারে আক্রান্ত কমান্ডার নূরন্নবী ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন : রোগমুক্তি কামনায় নিউইয়র্কে দোয়া

নিউইয়র্ক : মুক্তিযোদ্ধা কমান্ডার এবং নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি নূরনবীর আরোগ্য কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৬ জুন) সন্ধ্যায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

 

দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত কমান্ডার নূরন্নবীকে ভারতের চেন্নাইয়ে চিকিৎসা করানো হচ্ছে। তার অবস্থা গুরুতর বলে জানা গেছে। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সার্বিক তত্বাবধানে এই চিকিৎসা চলছে বলে দোয়া-মাহফিলে জানান সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী। পরে জাকারিয়া চৌধুরীর নেতৃত্বেই বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, দীর্ঘ প্রবাস জীবন শেষে আড়াই বছর আগে স্থায়ীভাবে নিউইয়র্ক থেকে বাংলাদেশে ফিরে গেছেন কমান্ডার নূরনবী। এরপরই তিনি কান্সারে আক্রান্ত হয়েছেন।

 

নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে তিতাস পার্টি হলের এ্ মাহফিলে নেতৃবৃন্দের মধ্যে আরও ছিলেন- যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য শামসুল আবদিন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের মিয়া এবং আবুল হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুব্রত তালুকদার, সাংগঠনিক সম্পাদক শিবলী সাদিক, মাহফুজ হায়দার এবং এটিএম মাসুদ প্রমুখ। এনআরবি নিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *