নিউইয়র্কে সাবেক এমপি মুনিম চৌধুরী বাবুকে নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ’র সংবর্ধনা

নিউইয়র্কে বাংলাদেশ জাতীয় সংসদে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবুকে সংবর্ধনা দিয়েছে নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ ইনক। গত ৩ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় সিটির জ্যাকসন হাইটসের ইত্যাদি রেষ্টুরেন্ট অ্যান্ড পার্টি হলে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়। খবর ইউএসএনিউজঅনলাইন’র।

 

 

নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ ইনক’র সভাপতি দুদু মিয়ার সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম চৌধুরী নয়নের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ এন মজুমদার, মাষ্টার অব ল ও জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম মেম্বার লুৎফুর রহমান চৌধুরী হেলাল।

 

 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ ইনক’র কোষাধ্যক্ষ হাফেজ আবু হানিফা।

 

 

পরে আয়োজক সহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা সংবর্ধিত ব্যক্তিত্ব ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন। এলাকার উন্নয়নে বিশেষ অবদান রাখার জন্য বিশিষ্ট সমাজ কর্মী সংবর্ধিত এম এ মুনিম চৌধুরী বাবুকে নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ ইনক’র পক্ষ থেকে বিশেষ ক্রেস্ট প্রদান করা হয়।

 

 

অনুষ্ঠানে অতিথিরা ছাড়াও অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবুল কালাম আজাদ, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির আহবায়ক আব্দুন নূর বড় ভূঁইয়া, যুগ্ম আহবায়ক ও সম্মিলিত বরিশাল বিভাগীয় সোসাইটির সভাপতি আলতাফ হোসেন, জাতীয় পার্টি সিলেট শাখার সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল হাই কাইয়্যূম, সিলেট এমসি কলেজের সাবেক জিএস আমিনুল হক চৌধুরী নাছিম, বিশিষ্ট সমাজ সেবক তাফাজ্জল হোসেন চৌধুরী, কুইন্স বাংলাদেশ সোসাইটির কালচারাল সেক্রেটারী জাবেদ উদ্দিন, কুর্শী ইউপির সাবেক সদস্য মর্তুজা মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *