এঞ্জেল ইনভেস্টমেন্ট পেলো গ্রিন গ্রোসারি

নিউজ ডেস্কঃ এঞ্জেল ইনভেস্টমেন্ট পেলো নিরাপদ খাদ্য পরিবেশনকারী প্রতিষ্ঠান গ্রিন গ্রোসারি। সফটওয়্যার সেবাদানকারী প্রতিষ্ঠান এ আর কম এর প্রতিষ্ঠাতা এম আসিফ রহমানের নেতৃত্বে একদল তরুণ বিনিয়োগকারী প্রতিষ্ঠানটিতে বিনিয়োগ করছে।

এসব বিনিয়োগকারীর মধ্যে রয়েছেন-ডব্লিউপি ডেভেলপারের প্রধান নির্বাহী নাজমুল হাসান রূপক, ইফলির সহপ্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালনা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ইফলির সহপ্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা প্রাণ কৃষ্ণ পাল, আসিফ আনাম সিদ্দিকী ও অথল্যাবের  প্রধান নির্বাহী মো. শাহজাহান।

গ্রিন গ্রোসারির ফাউন্ডার এবং ব্যবস্থাপনা পরিচালক তালুকদার মোহাম্মদ সাব্বির বলেন, কোয়ালিটি দ্যাট ইউ ক্যান ট্রাস্ট-এই প্রতিজ্ঞা নিয়েই নিরাপদ খাদ্য উৎপাদন, সংরক্ষণ এবং এর সঠিক পরিবেশনের জন্য নিরন্তর কাজ করে যাচ্ছে গ্রিন গ্রোসারি।’

নিরাপদ খাদ্যে যোগানের উদ্দেশ্য নিয়ে ২০২০ সাল থেকে কাজ করছে গ্রিন গ্রোসারি। এর পণ্য তালিকায় রয়েছে-তুলশীমালা পোলাওর চাল, গাওয়া ঘি, ঘানিতে ভাঙানো সরিষার তেল, খাঁটি মধু, বিভিন্ন সিক্রেট রেসিপি মশালা, হোমমেড জেলি, পিনাটবাটারসহ চল্লিশটিরও বেশি খাদ্যপণ্য-যা ইতেমধ্যেই অনেকেরই পছন্দের পণ্যে পরিণত হয়েছে।

গ্রিন গ্রোসারির অন্য দুই সহপ্রতিষ্ঠাতা হলেন-সায়েম মুর্শেদ ও সাবা চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *