সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৩, সুস্থ ১০

নিউজ ডেস্কঃ সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় (রোববার সকাল ৮টা পর্যন্ত) ৩ জনের করোনা শনাক্ত হয়েছে এবং এসময় করোনা থেকে সুস্থ হয়েছেন ১০ জন। এই ২৪ ঘণ্টায় বিভাগে করোনা আক্রান্ত কোনো রোগী মারা যাননি। এছাড়া, করোনা আক্রান্ত হয়ে কোন রোগী হাসপাতালে ভর্তি হননি।

গতকাল রোববার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় প্রেরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে উল্লেখ করা হয়, নতুন শনাক্ত ৩ জনের মধ্যে ১জন সিলেট জেলার ও ২ জন ওসমানী হাসপাতালের। এছাড়া, গতকাল রোববার সকাল ৮টা পর্যন্ত করোনামুক্ত ১০ জনের মধ্যে সিলেট জেলার ২ জন ও হবিগঞ্জ জেলার ৮ জন।

বর্তমানে সিলেট জেলায় ২ জন রোগী হাসপাতালে ভর্তি আছেন। এদিকে, সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি রয়েছেন ১০ জন রোগী। এরা সবাই করোনা সন্দেহজনক রোগী।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ১ হাজার ১৮০ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮৬৮ জন মারা গেছেন, ওসমানী হাসপাতালে ১১৮ জন, সুনামগঞ্জে ৭৪ জন, হবিগঞ্জের ৪৮ জন ও মৌলভীবাজারের ৭২ জন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা শনাক্ত রোগীর সংখ্যা হচ্ছে ৫৪ হাজার ৯৬৫ জন। অন্যদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন ৪৯ হাজার ৩৬০ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *