শোকসভায় যোগ দিতে সিলেটে পৌছেছেন ওবায়দুল কাদের

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক আ ন ম শফিকুর রহমান স্মরণে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় যোগ দিতে সিলেট এসে পৌছেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

বৃহস্পতিবার বেলা ১২ টায় বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

 

বিমানবন্দরে পৌঁছালে তাকে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা অভ্যর্থনা জানান। এসময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, অধ্যাপক রফিকুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ।

 

বিমানবন্দর থেকে মন্ত্রী ওবায়দুল কাদের মাজার জিয়ারত করে সার্কিট হাউসে চলে যাওয়ার কথা রয়েছে। সেখানে তিনি কিছু সময় বিশ্রাম নিয়ে বেলা তিনটায় সিলেটের কবি নজরুল অডিটোরিয়ামে শোকসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা সিলেট এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *