যেন উৎসব মান্নাতে, মানুষের ঢল

বিনোদন ডেস্কঃ কারাগার থেকে বিলাসবহুল মান্নাতে ফিরেছেন শাহরুখপুত্র আরিয়ান। ২৮ দিনের দীর্ঘ প্রতিক্ষা শেষে আজ শনিবার বাড়ি ফেরেন তিনি। জেল থেকে ‘মান্নাতে’ ফেরার পথে ছিলো ভক্তদের উপচে পড়া ভিড়। কিং খানের ছেলেকে দেখেতে রোদে পুড়ে অপেক্ষা করেন ভক্তরা।  আবেগ ধরে রাখতে না পেরে গাড়ির পিছনেও ছোটেন অনেকে। আরিয়ানের বাড়ি ফেরার খবরে শুক্রবার থেকে যেন উৎসব ‘মান্নাত’-এ।

শনিবার সকালে মুম্বাইয়ের আর্থার রোডের জেল থেকে ছাড়া পান আরিয়ান খান। এরপর বাবার গাড়িতে করে বাড়ি ‘মান্নাত’-এর উদ্দেশ্যে রওনা দেন। এ সময় সড়কের দু’পাশে ছিল ভক্তদের ভিড়। শাহরুখ-আরিয়ানের ছবি হাতে দেখা যায় এক দল মানুষকে। সবার মুখে একটাই কথা, ‘তোমাকে স্বাগত রাজপুত্র।’

শাহরুখের পাশাপাশি তার পরিবারের সঙ্গেও যেন একসূত্রে বাঁধা ভক্তরা। শনিবার সকাল থেকে আরিয়ানের পথ চেয়ে এক সাধু বসে ছিলেন ‘মান্নাত’-এর সামনে। ধর্মগ্রন্থ পাঠ করেন তিনি।

গত ২৮ অক্টোবর ১৪ শর্তে আরিয়ান খানের জামিন মঞ্জুর করেন বোম্বে হাইকোর্ট। ওইদিন নথিপত্র পাঠানো হলেও তা পরদিন কারাগারে পৌঁছে। এজন্য একদিন বেশি জেলে থাকতে হয় শাহরুখপুত্রকে।

এর আগে, ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে অভিযান চালায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেখান থেকে মাদকসহ আরিয়ান ও তার কয়েকজন বন্ধুকে আটক করার কথা জানায় এনসিবি। পরে এ ঘটনায় আরিয়ানসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা করে এনসিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *