জনগণ শেখ হাসিনার সাথেই আছেন: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে আওয়ামী লীগসহ ১৪দলের পাশাপাশি অন্যান্য রাজনৈতিকদল, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, চিকিৎসক, শিক্ষকসহ সকল পেশাজীবী ডেঙ্গু প্রতিরোধে মাঠে নেমেছেন। এক কথায় ডেঙ্গু প্রতিরোধ ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় যার যার অবস্থান থেকে জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারণা চালিয়ে যাচ্ছেন, জাতীয় ঐক্য সৃস্টি হয়েছে। অতীতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যেকোন ষড়যন্ত্র-চক্রান্তের বিরুদ্ধে আওয়ামী লীগ যেমন সফল হয়েছে, বর্তমানেও ডেঙ্গুসহ প্রাকৃতিক দুর্যোগেও সফল হবে ইন-শ-আল্লাহ। জনগণ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথেই আছেন।

 

তিনি রবিবার ১৪ দলীয় জোটের পক্ষ থেকে সিরাজগঞ্জে বন্যার্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত সমাবেশে এসব কথা বলেছেন।

 

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের নেতৃত্বে রবিবার একটি টিম সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়ন এবং সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার নেতৃত্বে অপর একটি টিম শাহজাদপুরের গালা ইউনিয়ন ও পৌরসভাধীন শান্তিপুর এবং চৌহালী উপজেলার ঘোরজান ও খাসপুকুরিয়া ইউনিয়নে বন্যা দুর্গত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

 

 

এ সময় উপস্থিত ছিলেন ঢাকার বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন, গণআজাদীলীগের সভাপতি এসকে শিকদার, বাসদের আহবায়ক রেজাউর রশিদ খান এবং জাপা প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আজাদ রহমান, চৌহালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক সরকার, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবীব, সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সহিদুল আলম, সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *