নিউইয়র্কে বৃহত্তর ময়মনসিংহবাসী ইউএসএ’র বনভোজন ১৮ আগস্ট : বনভোজন উদযাপন কমিটি গঠিত

নিউইয়র্ক : যুক্তরাষ্ট্রের অন্যতম আঞ্চলিক সংগঠন বৃহত্তর ময়মনসিংহবাসী ইউএসএ ইনক্’র বার্ষিক বনভোজন আগামী ১৮ আগস্ট রোববার অনুষ্ঠিত হবে। প্রাকৃতিক সোৗন্দর্যমন্ডিত নিউইয়র্কের লংআইল্যান্ডের হেকশিয়ার স্টেট পার্কের টেইলর পেভিলিয়নে অনুষ্ঠিত হবে বৃহত্তর ময়মনসিংহবাসী প্রবাসীদের দিনব্যাপি এ মিলন মেলা। খবর ইউএসএনিউজঅনলাইন’র।

 

 

এদিকে, বনভোজন সফল করার লক্ষে ব্রঙ্কসের খলিল পার্টি সেন্টারে গত রোববার বিকেলে সংগঠনের সভাপতি মাহবুবুল আলম খসরুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এমএ বারীর পরিচালনায় এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা মো: হাফিজুর রহমান, স্থায়ী কমিটি প্রধান মো: নাসির উদ্দিন নাসির, স্থায়ী কমিটির সদস্য মাহবুব কবির বাবু, উপদেষ্টা আনোয়ারুল আলম ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি মো:

 

 

রুহুল আমিন জুয়েল, সিনিয়র যুগ্ম সম্পাদক মসিউর রহমান, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম বিপ্লব ও সাইয়েদ ওয়াহিদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক এমডি আলাউদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবু রহমান ও নিলোৎপল সরকার ধ্রুব, কোষাধ্যক্ষ নূর মো: ফয়সাল মনি, প্রচার সম্পাদক মো: আনোয়ার হোসেন তোফা, দপ্তর সম্পাদক মো: সবুজ উল্লাহ সবুজ, সমাজ কল্যাণ সম্পাদক মো: আব্দুল হালিম, ক্রীড়া সম্পাদক মো: মোজাম্মেল হক প্রমুখ। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক মহিবুর রহমান জুয়েল।

 

 

সভায় ময়মনসিংহ সদর উপজেলার সাবেক চেয়ারম্যান কামরুল ইসলাম মো. ওয়ালিদের মৃত্যুতে তার আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রস্তুতি সভায় বনভোজন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষে মো. নাসির উদ্দিনকে আহ্বায়ক এবং মাহবুব কবীর বাবুকে সদস্য সচিব করে সর্বস্মমতি ক্রমে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। বনভোজন উদযাপন কমিটির অন্যান্য সদস্যরা হলেন : যুগ্ম আহ্বায়ক এমডি আলাউদ্দিন, প্রধান সমন্বয়কারী মাহবুবুর রহমান লিটন, সমন্বয়কারী রুহুল আমিন জুয়েল, যুগ্ম সদস্য সচিব মো. মসিউর রহমান ও মো: আব্দুল হালিম।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *