ব্যারিস্টার মওদুদের পক্ষে বিএনপির ত্রাণ সামগ্রী বিতরণ

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের পক্ষ থেকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের দুই হাজার গরীব অসহায় পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার সকালে ব্যারিস্টার মওদুদ আহমদের মানিকপুরের বাসভবন থেকে পিকআপের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বসুরহাট পৌরসভার সাবেক মেয়র ও বিএনপির উপজেলা কমিটির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন।

 

কামাল উদ্দিন চৌধুরী বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদের পক্ষ থেকে করোনায় গৃহবন্দী অসহায় তিন হাজার পরিবারের জন্য খাদ্য সহায়তা দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে। প্রথম দফায় উপজেলার আট ইউনিয়ন ও এক পৌরসভায় দুই হাজার পরিবারে ঘরে ঘরে এ ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মমিনুর রহমান সুজন, সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সগির, পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, উপজেলা যুবদলের সভাপতি ফজলুর কবির ফয়সাল, পৌরসভা যুবদলের সাধারণ সম্পাদক কাউন্সিলর মাজহারুল হক তৌহিদ, নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি নোমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারি সামছুল আলম রিপুল, সাংগঠনিক সম্পাদক নুরুল আফসার, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইকবাল হোসেন ডালিম, উপজেলা ছাত্রদলের সভাপতি আতাউল হোসেন পাভেল, সাধারণ সম্পাদক আরিফুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন মোহাম্মদ এরশাদ, পৌরসভা ছাত্রদলের সভাপতি জাকের হোসেন, সহ-সভাপতি তাসিব খায়ের রুবেল, মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালিদ সাইফুল্লাহ, সাধারণ সম্পাদক নুর উদ্দিন রুবেল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *