সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকী ম্যুরালে আ’লীগ নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষের টানা ২০ দিনব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন ও ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষ্যে আজ সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকী ম্যুরাল উন্মোচন করা হয়েছে। ম্যুরালটি উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি।

 

শনিবার (৭ মার্চ) বেলা আড়াইটায় নগরের রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের বহিরাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকী ম্যুরাল উন্মোচন করেন পররাষ্ট্রমন্ত্রী। প্রতীকি ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন সিলেট আ’লীগ নেতৃবৃন্দ।

 

শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর সাধারণ সম্পাদক অধ্যাকপ জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট রনজিত সরকার প্রমুখ।

 

উল্লেখ্য, আজ থেকে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পর্যন্ত টানা ২০ দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এছাড়াও মুজিব বর্ষে বছরব্যাপী বিভিন্ন গুরুত্বপূর্ণ দিবসে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নানা কর্মসূচি পালন করবে।

 

‘‘নব প্রজন্মের নব চেতনায় বঙ্গবন্ধু’’ শীর্ষক প্রতিপাদ্যে ২০ দিনব্যাপী মুজিববর্ষের প্রথম পর্বের বিভিন্ন কর্মসূচি আজ থেকে থেকে শুরু হয়েছে নগরীর রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের বহিরাঙ্গনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *