নিউইয়র্কে বৃহত্তর বরিশাল প্রবাসীদের সাথে সাংসদ শাহে আলমের মতবিনিময় সভা

 

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি, স্বৈরাচার পতন আন্দোলনের অন্যতম ছাত্রনেতা বরিশাল-২ (বানরীপাড়া ও উজিরপুর) থেকে নির্বাচিত সাংসদ শাহে আলম ও সহধর্মিনী আতিয়া আলম মিলির উত্তর আমেরিকা সফর উপলক্ষে গত ২৩ জুলাই মঙ্গলবার সন্ধ্যা আটটায় নিউইয়র্কের বাঙালি অধ্যুষিত জ্যাকসন হাইটসের খাবারবাড়ী চাইনিজ রেষ্টুরেন্টে যুক্তরাষ্ট্রস্থ বৃহত্তর বরিশাল প্রবাসীদের এক সম্মর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সভাপতিত্ব করেন বরিশালের একই এলাকার সাবেক সাংসদ মনিরুল ইসলাম মনি এবং সভা পরিচালনা করেন বিশিষ্ট রিয়েল্টর সাঈদ রহমান। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি সাংসদ শাহে আলম ও সহধর্মিনী আতিয়া আলম মিলিকে বরিশালবাসী’র পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জ্ঞাপন করা হয়।

 

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জনসংযোগ বিষয়ক সম্পাদক কাজী কয়েস আহমেদ, সদস্য শরীফ কামরুল আলম, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মমতাজ শাহনাজ, মূলধারার ক্লিনটন ডেমোক্রেট ক্লাবের বোর্ড অব ডাইরেক্টর ডেলওয়ার মানিক, ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সভাপতি আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা মো: আখতার  হোসেন, নাজিমুদ্দিন ও কিবরিয়া জামান।

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এজে এম বাবুল,কামরুজ্জামান বাচ্চু, আফরোজা হক, কামরুল ইসলাম, হাবিব আখন্দ, আবদুল চৌধুরী, নজরুল ইসলাম সুমন, সোনাতন, এফ এইচ রাকিব, সাইফুল আলম, কবির আলী, মো:লিটন, বীনা আকতার, নজরুল, মুনা জামান, রাজিয়া ইসলাম ও নাসির মোল্লা প্রমূখ।

মতবিনিময় অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি সাংসদ শাহে আলম বলেন, গণমানুষের কল্যানে ও এলাকার সামগ্রিক উন্নয়নে তিনি আন্তরিকতার সাথে যথাযথ ভূমিকা রাখবেন। তিনি জাতীয় সংসদ নির্বাচনে সামগ্রিক সহযোগীতা প্রদানের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অত্যন্ত আনন্দঘন খোলামেলা পরিবেশে সভার প্রারম্ভে ৫২’য়ের ভাষা আন্দোলন, ৭১ এর মহান মুক্তিযুদ্ধসহ আজ পর্যন্ত সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহত শহীদদের স্মরণে দাঁডিয়ে এক মিনিটকাল নিরবতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *