আটলান্টিক সিটিতে ফুড ব্যাংক এর কার্যক্রম, তাজা শাকসব্জি, ফল, দুধ সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ

 

আটলান্টিক সিটি থেকে : আটলান্টিক সিটিতে গত ২১ নভেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির উদ্যোগে ‘ফুড ব্যাংক’ এর আয়োজন করা হয়েছিল। ঐদিন আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউনট এভিনিউতে অবস্থিত ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’ এ সকাল দশটা থেকে একটা পর্যন্ত ‘ফুড ব্যাংক’ এর কার্যক্রম চলে। ‘ফুড ব্যাংক’ কার্যক্রম এর আওতায় ‘ফুড ব্যাংক অব নিউ জারসি’ তাজা শাকসব্জি, ফল, দুধ সহ বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করে।

 

“থ্যাংকস গিভিং ডে”র প্রাক্কালে অনুষ্ঠিত এই ফুড ব্যাংকের কার্যক্রম কমিউনিটিতে বেশ সাড়া ফেলে। আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক লোক এই “ফুড ব্যাংক” কার্যক্রমে অংশ নেয়।ফুড ব্যাংক কার্যক্রম চলাকালে নিউজারসি রাজ্যের নব নির্বাচিত এসেম্বলীম্যান জন আরমাতো, আটলান্টিক সিটির ৫ম ওয়ারড থেকে কাউন্সিলম্যান পদে বিজয়ী জিয়া আনজুম, কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউর অফিসের পরিচালক ডারউড পিনকেট সহ বিভিন্ন কমিউনিটির গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। ফুড ব্যাংক কার্যক্রমে সহায়তা করে “ফ্রেন্ডস ইন অ্যাকশন ইনক”।

 

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আবদুর রফিক, সভাপতি জহিরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকা ‘ফুড ব্যাংক’ এর কর্মসূচি সফল ও সার্থক করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *