অন্তত এক বছর দেশেই থাকছেন জামাল ভুঁইয়া

 

বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া ভারতের শীর্ষ ফুটবল টুর্নামেন্ট ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) যোগ দেওয়ার গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। তার দল সাইফ স্পোর্টিং ক্লাবও জানিয়েছে আরো এক মৌসুম বাংলাদেশ প্রিমিয়ার লিগের দলটির সঙ্গেই থাকছেন দেশের শীর্ষ ফুটবলারটি।

 

বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের বিপক্ষে তাদেরই মাঠে গিয়ে ড্র করে এসেছিল বাংলাদেশ। লাল-সবুজদের এমন নৈপুণ্যে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন অধিনায়ক জামাল। একমাত্র গোলটির উত্সও ছিলেন মাস দুয়েক আগে সাইফ স্পোর্টিংয়ের সঙ্গে চুক্তি নবায়ন করা এই মিডফিল্ডার।

 

জামাল ভুঁইয়া সে ম্যাচে এমন নৈপুণ্য দেখানোর পর গত কিছু দিন ধরেই তার আইএসএলে চলে যাওয়ার গুঞ্জন চলছিল। দুই-তিনটি ক্লাবের এজেন্ট দলে ভেড়ানোর জন্যে যোগাযোগ করেছে তার সঙ্গে, এমনটাও শোনা যাচ্ছিল।

 

 

তবে এমন কিছুর গুঞ্জন উড়িয়ে দিয়েছেন জামাল। বিভিন্ন দলের এজেন্টদের সঙ্গে যোগাযোগের ব্যাপারটিও অস্বীকার করেন বাংলাদেশ অধিনায়ক। কমপক্ষে একটা মৌসুম বাংলাদেশ প্রিমিয়ার লিগেই থাকার ব্যাপারে নিশ্চয়তা মিলল তার বর্তমান ক্লাব থেকেও।

 

সাইফ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী জানান জামাল ভুঁইয়ার সঙ্গে নতুন যে চুক্তি হয়েছে, তার কোথাও এটি শেষ হবার আগে দল ছাড়ার ধারা রাখেনি উভয় পক্ষ। তিনি বলেন, ‘মাত্র দুই মাস আগে তার সঙ্গে নতুন চুক্তি করেছি আমরা, নিশ্চিতভাবেই সেটা তিন মাসের জন্যে নয়। চুক্তিতেও এটাও বলা আছে আগামী এক বছরে তার দলবদলের জন্যে থাকছে না কোনো রিলিজ ক্লজও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *