এককে মোস্তাক, দ্বৈতে শামীম-তামিম চ্যাম্পিয়ন

 

মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভালের ব্যাডমিন্টন ডিসিপ্লিনের প্রতিযোগিতা শনিবার তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোরে অনুষ্ঠিত হয়েছে।

 

ব্যাডমিন্টন (দ্বৈত) প্রতিযোগিতায় প্রথম হয়েছে শামীম হাসান ও আবু হুরায়রা তামীম জুটি। দ্বিতীয় হয়েছে মোস্তাক আহমেদ খান ও কবিরুল ইসলাম জুটি এবং তৃতীয় হয়েছে রুমেল খান ও আশিক জুটি। একক প্রতিযোগিতায় প্রথম হয়েছেন মোস্তাক আহমেদ খান, দ্বিতীয় আরাফাত দাঁড়িয়া এবং তৃতীয় হয়েছেন শামীম হাসান।

 

আগামীকাল রোববার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যারাথন ইভেন্ট হবে।

 

এবারের এই স্পোর্টস কার্নিভালে নয়টি ডিসিপ্লিনের ১৭টি ইভেন্টের প্রতিযোগিতা হবে। সবগুলো ডিসিপ্লিনের খেলা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্সে হবে। এবার এই আয়োজনের কলেবর খানিকটা বেড়েছে। গতবারের চেয়ে এবার দুটি নতুন ডিসিপ্লিন যুক্ত হয়েছে এই আয়োজনে। সেগুলো হলো- ম্যারাথন এবং বিএসপিএ সদস্যদের সন্তানদের সাঁতার। অন্যান্য ডিসিপ্লিনগুলো হলো- ক্যারম (একক এবং দ্বৈত), টেবিল টেনিস (একক এবং দ্বৈত), ব্যাডমিন্টন (একক এবং দ্বৈত), দাবা, সাঁতার, শট পুট, শ্যুটিং এবং আরচ্যারি।

 

নয় ডিসিপ্লিনের রেটিং পয়েন্টের ভিত্তিতে কার্নিভালের সেরা ক্রীড়াবিদকে আব্দুল মান্নান লাডু ট্রফির (বিএসপিএ স্পোর্টসম্যান অব দ্য ইয়ার ২০১৯) জন্য মনোনীত করা হবে। এছাড়া, সেরা দুজন রানার্স-আপও পাবেন স্বীকৃতি। প্রত্যেক ডিসিপ্লিনের বিজয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা তো থাকছেই।

 

এই কার্নিভালের অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পেপার রাইজিংবিডি.কম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *