২৯ ঘণ্টা পর বিদ্যুৎ সংযোগ পেলেন শাবি ভিসি

নিউজ ডেস্কঃ প্রায় ২৯ ঘণ্টা পর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ সংযোগ সচল করে দিয়েছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

সোমবার (২৪ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিনের বাসভবনের বিদ্যুৎ সংযোগ সচল করা  হয়। এর আগে রবিবার রাত সাড়ে সাতটার দিকে বিদ্যুৎ ও পানির সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছিলেন আন্দোলনকারীরা।

এ বিষয়ে আন্দোলনকারী এক শিক্ষার্থী বলেন, উপাচার্যের বাসভবনে বিদ্যুতের যে লাইনটি গিয়েছে, সেই একই লাইন থেকে বিশ্ববিদ্যালয়ের ৩০/৩৫ জন কর্মচারীর বাসায়ও বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। উপাচার্য ভবনের সংযোগ বিচ্ছিন্ন করায় ওই কর্মচারীরাও বিদ্যুতহীন হয়ে পড়েছিলেন।

শিক্ষার্থী আরও বলেন, বাসায় রোগীরা সমস্যায় পড়েছেন কর্মচারীরা জানিয়ে আমাদের কাছে বিদ্যুৎ সংযোগ সচল করে দেয়ার অনুরোধ জানায়। তাদের অনুরোধে আজ রাতে বিদ্যুৎ সংযোগ সচল করে দিয়েছি।

উপাচার্যের পদত্যাগের দাবিতে গত কয়েকদিন ধরেই শিক্ষার্থীদের টানা আন্দোলন চলছে শাবিপ্রবি বিশ্ববিদ্যালয়ে। আন্দোলনের অংশ হিসেবেই রোববার উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *