নিজের পরা জামা ভাড়া দিয়ে আয় প্রায় ৮০ লাখ টাকা

নিউজ ডেস্কঃ যে কোনও অনুষ্ঠানে যাওয়ার জন্য প্রথমেই মাথায় আসে নতুন ড্রেসের কথা। কারণ যে কোনও অনুষ্ঠানে যাওয়ার জন্য নতুন ড্রেসের দরকার। মহিলাদের এই ধরনের মানসিকতা খুব ভালো ভাবে বুঝতে পেরে এটাকেই কাজে লাগিয়েছেন অস্ট্রেলিয়ার মেলবোর্নের ২৪ বছর বয়সি ব্রিটানি ম্যাককোয়াড। শুরু করেন ব্যাবসা। অনলাইনে ভাড়া দেওয়া শুরু করেন নিজের পরা জামা।

নিউজ ডট এইউ (News.au) এর এক প্রতিবেদনে জানা যায়, ২০ বছর বয়সেই অনলাইন ড্রেস ভাড়ার ব্যবসা শুরু করেন ব্রিটানি ম্যাককোয়াড। এই ড্রেস ভাড়ার ব্যবসায় তিনি প্রায় ৮০ লাখ টাকার ওপরে আয় করেছেন। সেই টাকা দিয়ে কিনেছেন নিজের স্বপ্নের বাড়ি।

ব্রিটানি ম্যাককোয়াড জানান, ২০১৭ সাল থেকে নিজের ড্রেস অনলাইনে অন্যকে ভাড়ায় দেওয়া শুরু করেছিলেন তিনি। তার কাছে এমন অনেক ড্রেস ছিল যা তিনি একবারই শুধু পরেছিলেন। এর ফলে সেই সব ড্রেসগুলোকে ব্রিটানি ম্যাককোয়াড অন্যকে ভাড়ায় দেওয়ার জন্য অনলাইনে বিজ্ঞাপন দেন।

ভাড়ায় ড্রেস নেওয়ার বাজার অনেকটাই বড়, কারণ অনেকেই শুধুমাত্র একবার পরার জন্য ৫০০০ টাকা দিয়ে কোনও ড্রেস কিনতে পছন্দ করেন না। এর জন্যই ব্রিটানি ম্যাককোয়াড সিক্রেট ট্রেড সেলিং সাইটে নিজের জামাকাপড় অন্যকে ভাড়ায় দেওয়া শুরু করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *