লাল গোলাপ হাতে সিংহের খাঁচায় তরুণী

নিউজ ডেস্কঃ আজকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন চমকপ্রদ ঘটনা সামনে আসে। নেটিজেনদের নজর কাড়তে আজব কাণ্ড করেন অনেকেই। সেই সব ভিডিও ভাইরালও হয়। তাই বলে প্রাণের ঝুঁকি নিয়ে খোদ সিংহের ডেরায় ঢুকে পড়া!

হ্যাঁ এমন কাণ্ডই করেছেন নিউইয়র্কের বাসিন্দা এক তরুণী। তবে চমকের এখানেই শেষ নয়। আসলে লাল টুকটুকে পোশাকে সেজে বনের রাজা সিংহকে প্রেম নিবেদন করতে চিড়িয়াখানার সিংহের খাঁচায় ঢুকে পড়েছিলেন ওই তরুণী। সিংহকে ‘আই লাভ ইউ’ জানিয়েও আসেন। ভয়ংকর ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের শহরের ব্রঙ্কস চিড়িয়াখানায়। আর চকমপ্রদ এই ঘটনা ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

একটি মার্কিন গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে,  ওই তরুণী শুধু লাল পোশাকই পরেননি, তার হাতে ছিল এক গুচ্ছ লাল গোলাপ।

ভাইরাল ওই ভিডিওতে, হাতের লাল গোলাপের তোড়াটিকে নেড়ে সিংহটিকে ভালোবাসার কথা বলতেও দেখা যায় তাকে। সিংহ বুঝুক আর না বুঝুক ‘আই লাভ ইউ’- বলেন তিনি।

ওই তরুণীর এই আজব কাণ্ড ক্যামেরাবন্দি করতে তৈরি ছিলেন তার ব্যক্তিগত ফটোগ্রাফার। সেই ফটোগ্রাফার আর কেউ নন, ওই তরুণীর স্বামী! স্ত্রীর এহেন বিপজ্জনক কর্মকাণ্ড অম্লান বদনে ভিডিও করেন তিনি।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ঘটনার ভিডিও আপলোড করতেই তা ভাইরাল হয়। ওই তরুণীর এই কাণ্ড দেখে কেউ কেউ যেমন ভয়ে আঁতকে উঠেছেন, অনেকে আবার নিউইয়র্কের ব্রঙ্কস চিড়িয়াখানার নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন। কারও কারও প্রশ্ন, কী করে এত ঝুঁকিপূর্ণ ভিডিও তুলতে পারলেন স্বামী? কেন তিনি স্ত্রীর নিরাপত্তার কথা একবারও ভাবলেন না।

এর আগে ২০১৯ সালে ওই নিউইয়র্কের ব্রঙ্কস চিড়িয়াখানাতেই নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে খাঁচায় ঢুকে সিংহকে নাচ দেখিয়েছিলেন এক নারী। আফ্রিকান সিংহের ঘেরে অনুপ্রবেশ করেছিলেন ওই নারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *