শাবিতে সোনালী ব্যাংকের গৃহঋণ বিতরণ শুরু

নিউজ ডেস্কঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে গৃহ নির্মাণ ঋণ বিতরণ শুরু হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক অধ্যাপককে ষাট লাখ টাকা বিতরণের মাধ্যমে এ কর্মসূচি শুরু হয়।

গতকাল বুধবার দুপুরে এ গৃহঋণ কর্মসূচি শুরু হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন সোনালী ব্যাংক শাবি শাখার ম্যানেজার মো. দিলশাদ আলী।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের দীর্ঘদিনের চাহিদার প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও সোনালী ব্যাংকের যৌথ উদ্যোগে ও কর্মসূচির আওতায় গৃহঋণ বিতরণ শুরু হয়েছে। ইতোমধ্যে এ ঋণ নিতে ব্যাপক সাড়া পড়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে সার্বিক সহযোগিতা করায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, সোনালী ব্যাংকের সিলেট অঞ্চলের জেনারেল ম্যানেজার মো. জামান মোল্লা, ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ এমরান উল্লাহ সহ সংশ্লিষ্ট সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

উল্লেখ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী তাদের গ্রেড ভিত্তিক সিলিং অনুযায়ী আবাসিকগৃহ নির্মাণ খাতে (বাড়ি নির্মাণ, ফ্ল্যাট ক্রয়, জমিসহ তৈরি বাড়ি ক্রয়) সোনালী ব্যাংক শাবি শাখা থেকে স্বল্প সুদে এ ঋণ গ্রহণ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *