আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক

নিউজ ডেস্কঃ স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা রবিবার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি বীরমুক্তিযোদ্ধাদের স্বাস্থ্য কার্ড বিতরণ, কন্যা শিশু জন্ম দেওয়া শিশুর মায়েদের পুরস্কার বিতরণ, বৃক্ষ রোপন কর্মসূচি ও জরায়ু ক্যাম্পেইন কর্মসূচিতে অংশ নেন।

এই সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু, স্বাস্থ্য বিভাগের ঢাকা বিভাগের পরিচালক প্রশাসন ডা. বেলাল আহমেদ, নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহমেদ ও আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা প্রমুখ।

হাসপাতাল পরিদর্শন করে তিনি বিভিন্ন বিভাগ ঘুরে দেখে প্রশংসা করেন। তিনি সরকারের পক্ষ থেকে হাসপাতালকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। পরে হাসপাতালের পক্ষ থেকে তাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

জানা গেছে, বর্তমানে এ অঞ্চলে এটাই আধুনিক হাসপাতাল। চিকিৎসা সেবায় অনন্য রেকর্ড গড়েছেন একমাত্র সরকারি হাসপাতালটি। ইতিমধ্যে  সারাদেশে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১৬ তম স্থান অধিকার করেছে। এরপর ঢাকা বিভাগে অর্জন করেছে ৩য় স্থান। এবার জরায়ুক্যান্সার স্ক্রিনিং (ভায়া টেস্ট) এ সারাদেশে নারায়ণগঞ্জ প্রথম স্থান অর্জন করলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *