ছেলের জন্য মন্দিরে পূজা দেবেন শাহরুখ!

বিনোদন ডেস্কঃ মাদককাণ্ডে ২৮ দিন পর বাড়ি ফিরেছেন শাহরুখপুত্র আরিয়ান খান। জেল থেকে মান্নতে ফেরার পথে ‘নায়কসুলভ’ অভ্যর্থনা পেয়েছেন তিনি। সেইসঙ্গে আরিয়ানের জামিনে খুশিতে মাতেন শাহরুখ-ভক্তরা।

এছাড়া ‘মান্নাতের’ বাইরে শাহরুখ ভক্তদের ঢল ছিল চোখে পড়ার মতো। ঢাক, ঢোল পেটানো, বাজি ফাটানো থেকে শুরু করে হনুমান চালিসা পাঠ সবরকম ভাবে ভক্তরা স্বাগত জানিয়েছে শাহরুখ-গৌরী পুত্রকে।

এবার জানা গেলো, আরিয়ানের জন্য মুম্বাইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে পূজা করবেন বলিউড ‘বাদশাহ’ শাহরুখ খান। প্রতি বছর গণেশ চতুর্থীতে বাড়িতে জাকজমকপূর্ণভাবে পূজা করেন শাহরুখ। বাড়ির গণেপতির ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন তিনি।

এদিকে আরিয়ানের জন্য মনোরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলার সিদ্ধান্ত নিয়েছেন এ তারকা-দম্পতি। এমনকি ছেলের জন্য গৌরী ডায়েটের তালিকাও তৈরি করেছেন। ছেলের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়ার জন্য বেশ কিছু রক্ত পরীক্ষাও করানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরি থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। ৩ তারিখ তাকে গ্রেপ্তার করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে বন্দী ছিলেন আরিয়ান।

এর আগে মুম্বাইয়ের বিশেষ আদালত কয়েক দফা আরিয়ানের জামিনের আবেদন খারিজ করার পর বুধবার মুম্বাই হাই কোর্টের দ্বারস্থ হন তার আইনজীবীরা। সূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *