উচ্চ আদালতে জামিন আবেদন করবেন শাহরুখপুত্র আরিয়ান

বিনোদন ডেস্কঃ এবার উচ্চ আদালতে জামিন আবেদন করবেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এমন সিদ্ধান্তই হয়েছে। গতকাল শুক্রবার মুম্বইয়ের এসপ্লানেড ম্যাজিস্ট্রেট কোর্টে জামিন আবেদন করেন আরিয়ান খান। তার পক্ষে শুনানিতে অংশ নেন বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিন্ডে। তবে আদালত জামিন আবেদন নাকচ করে মুম্বইয়ের আর্থার জেলে পাঠানোর নির্দেশ দেন। জানা গেছে, আরিয়ান এবার উচ্চ আদালতে জামিন আবেদন করবেন।

আজ শনিবার ও কাল রোববার আদালত বন্ধ থাকায় উচ্চ আদালতে জামিন শুনানি হতে পারে সোমবার (১১ অক্টোবর)।

৮ অক্টোবর বিচারক আর এম নেরলিকার আরিয়ানসহ তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করে দেন। দুই দফা রিমান্ড শেষে ৭ অক্টোবর আরিয়ানকে ১৪ দিনের জন্য বিচারিক হেফাজতে পাঠান মুম্বইয়ের আদালত।

সেদিনই অন্তর্বর্তী জামিনের আবেদন করেন আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে।৬ অক্টোবর মাদককাণ্ডে গ্রেপ্তার আরিয়ান খানসহ অভিযুক্তদের মুঠোফোন ফরেনসিক পরীক্ষার জন্য মুম্বাইয়ের গান্ধী নগরের একটি পরীক্ষাগারে পাঠানো হয়।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা। এ মামলায় এ পর্যন্ত ১৭ জনকে গ্রেপ্তার করেছে এনসিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *