প্রতি রাতে রণবীর-আলিয়ার হোটেল খরচ কত রুপি?

বিনোদন ডেস্কঃ রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের খবর এখন বলিউড স্বীকৃত। বলিউডে মিডিয়ার চর্চিত বিষয়ও। নিজের ৩৯তম জন্মদিন পালন করতে প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে যোধপুর পাড়ি জমিয়েছিলেন রণবীর।

২৭ সেপ্টেম্বর সেখানে যান তারা। পরদিন সোশ্যাল মিডিয়ায় দুজনের একটি ছবি পোস্ট করে রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানান আলিয়া। ছবিতে দেখা যায়, রাজস্থানের পাহাড়ঘেরা এক জায়গায় একসঙ্গে সূর্যাস্ত দেখছেন তারা।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর জানা যায়, রাজস্থানের জাওয়াই নামের একটি জায়গায় ছিলেন রণবীর-আলিয়া। এটি জঙ্গলের মধ্যে একটি গ্রাম। সেখান থেকে জঙ্গল সাফারিতেও ঘুরে বেড়িয়েছেন এই প্রেমিক যুগল।

জানা যায়, সুজান জাওয়াই নামের একটি ক্যাম্পে ছিলেন তারা। গ্রানাইট পাথরের পাহাড়ের মাঝে তৈরি এই ক্যাম্পটি। ঘন জঙ্গলের মাঝে এই ক্যাম্পের এক রাতের ভাড়া শুনলে চমকে যাবে যে কেউ। ওই ক্যাম্পের বিলাসবহুল সুইটে ছিলেন এই তারকা জুটি। যার প্রতি রাতের ভাড়া ৯১ হাজার ভারতীয় রুপি। যা বাংলাদেশের হিসাবে প্রায় এক লাখ পাঁচ হাজার টাকা।

জন্মদিন পালন শেষে গেলো বুধবার (২৯ সেপ্টেম্বর) যোধপুর থেকে মুম্বাই ফিরে আসেন রণবীর ও আলিয়া। যোধপুর বিমানবন্দরে ভক্তদের ক্যামেরায় ফ্রেমবন্দি হন এই তারকা প্রেমিক যুগল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *