অতিরিক্ত দামে তেল বিক্রি করায় জব্দ

নিউজ ডেস্কঃ

ছবি- সংগৃহীত

অতিরিক্ত দামে সয়াবিন তেল বিক্রি করায় এবং বোতলের গায়ের দাম মুছে ফেলায় পাবনার চাটমোহর উপজেলার রেলবাজারে দুটি দোকানে ২০ হাজার টাকা টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া বিপুল পরিমাণ মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয়,লবণ ও চিপস বিক্রির উদ্দেশ্যে রাখায় আরেকটি দোকানে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসাথে ৩৫ লিটার তেল জব্দ করে স্থানীয় এতিমখানায় প্রদান করা হয়েছে।

রবিবার (৬ মার্চ) বাণিজ্য মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে পাবনা জেলা প্রশাসকের নির্দেশনায় পাবনা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. জহিরুল ইসলাম অভিযান চালিয়ে এই জরিমানা ও তেল জব্দ করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম উপস্থিত ছিলেন। বাজার তদারকি কার্যক্রমকে সহযোগিতা করেন উপজেলা সেনেটারি ইন্সপেক্টর আসলাম হোসেন ও থানা পুলিশ।

অভিযানে নেতৃত্বে থাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম বলেন, সরকারের বেঁধে দেওয়া দামের চেয়ে অতিরিক্ত দামে সয়াবিন তেল বিক্রি করায় এবং বোতলের গায়ের মূল্য মুছে ফেলায় চাটমোহর রেলবাজারের মনি স্টোর ও ভাই ভাই স্টোরকে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা এবং ৩৫ লিটার তেল জব্দ করা হয়। একইসাথে বিপুল পরিমাণ মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয়, লবণ ও চিপস বিক্রির উদ্দেশ্যে রাখায় রবিউল স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *