ক্ষমতার জন্য ষড়যন্ত্রের রাজনীতিতে মরিয়া বিএনপি: পানিসম্পদ উপমন্ত্রী

নিউজ ডেস্কঃ ক্ষমতার জন্য ষড়যন্ত্রের রাজনীতিতে মরিয়া বিএনপি। বিএনপি দীর্ঘদিন ক্ষমতায় থাকতে না পেরে ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম। তিনি বলেন, তারা পেট্রোল মেরে মানুষ হত্যা করেও ব্যর্থ দেশবিরোধী নানান ষড়যন্ত্রে লিপ্ত। তারা ক্ষমতায় থাকতে দেশের অর্থ বিদেশে পাচার করেছে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, বিএনপির মুখে নীতি কথা বেমানান। কারণ, তারা ক্ষমতার জন্য যতো অন্ধকার পথ রয়েছে সবই চর্চা করছে। বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না। সরকারের সমালোচনা করতে গিয়ে বিএনপি এখন সত্য প্রকাশ করতেও ভুলে গেছে। সরকারের অন্ধ সমালোচনা করতে গিয়ে বিএনপি দেশ ও জাতির অর্জনকেও অস্বীকার করছে। এই বিএনপিই অনিয়ম, দুর্নীতি এবং দুঃশাসনের ধারক-বাহক ও পৃষ্ঠপোষকতা দানকারী।

উপমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবকলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। এই স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা করোনাকালে মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিয়েছে। কৃষকের ধান কেটে গোলায় তুলে দিয়েছে। স্বেচ্ছাসেবক লীগ একটি মানবিক সংগঠনে পরিণত হয়েছে। তাই সংগঠনের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শিত পথে চলতে হবে। সংগঠনের বদনাম হয় এমন কোনো কাজ করা যাবে না।

নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন আকনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি শেখ আব্দুস সালাম।

এসময় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির হোসেন ডিকেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত পাহাড়, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সোহাগ খান, মালেক হোসেন অপু, কৃষি বিষয়ক সম্পাদক সালেক খান, ত্রাণ  সম্পাদক সেকেন্দার আলম রিন্টু প্রমুখ।

এরআগে সকালে সখিপুরের চরভাগা ইউনিয়নে ৩ জন অসহায় যুবককে ৩টি ভ্যানগাড়ি প্রদান করেন এবং পরে নড়িয়ার চামটা ও বিঝারী ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করেন উপমন্ত্রী এনামুল হক শামীম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *