নিউইয়র্কের নিহত দু’পুলিশ কর্মকর্তা স্মরণে জ্যাকসন হাইটস ও ব্রঙ্কসে শোক সভা

নিউজ ডেস্কঃ নিউইয়র্ক সিটির হারলেমে সহিংসতার ঘটনায় নিহত দুই পুলিশ কর্মকর্তা জ্যাসন রিভেরা ও উইলবার্ট মোরা স্মরণে জ্যাকসন হাইটস ও ব্রঙ্কসে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। খবর ইউএসএনিউজঅনলাইন.কম’র।

নিহত দুই পুলিশ কর্মকর্তা স্মরণে কুইন্স বরোর পুলিশ বিভাগ গত ২৬ জানুয়ারি জ্যাকসন হাইটসে এক শোক সমাবেশের আয়োজন করে। ডাইভারসিটি প্লাজার এই স্মরণ সমাবেশে কুইন্সের উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সমাবেশে জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন-জেবিবিএ’র প্রতিনিধিরাও উপস্থিত থেকে নিহতদের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করে বক্তব্য রাখেন। এসময় জেবিবিএর নেতারা প্রদীপ প্রজ্জ্বলন করে নিহতদের প্রতি সম্মান জানান।

শোক সমাবেশে ১৫ প্রিসিংক্টের কমান্ডিং অফিসার আল তাহেরী নিহত দুই পুলিশের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, চলতি মাসে নিউইয়র্ক পুলিশকে চারবার বন্দুক হামলার মুখোমুখি হতে হয়েছে। এসব ঘটনায় বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা হতাহত হয়েছেন। সর্বশেষ হারলেমের দুঃখজনক ঘটনায় আমাদের দুইজন পুলিশ কর্মকর্তা নিহত হলেন। যা আমাদেরকে মর্মাহত করেছে। সব ঘটনার তদন্ত চলছে।

এদিকে, ব্রঙ্কসের বাংলাবাজার এলকায় গত ২৬ জানুয়ারি সন্ধ্যায় নিউইয়র্ক সিটি পুলিশের দুই কর্মকর্তা জ্যাসন রিভেরা ও উইলবার্ট মোরা স্মরণ সভায় তাদের জন্য বিশেষ প্রার্থনা করা হয়। এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন মূলধারার রাজনীতিক মোহাম্মদ এন মজুমদার, উইলিয়াম রিভেরা ও মির্জা মামুন রশিদ, কমিউনিটি এক্টিভিস্ট মো. খলিলুর রহমান, এমবি হোসেন তুষার, শেখ জামাল হুসেন, মঞ্জুর চৌধুরী জগলুল, এ ইসলাম মামুন প্রমুখ। প্রার্থনা পরিচালনা করেন মাওলানা শহিদ উল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *