মেসির হোটেলে দুঃসাহসিক চুরি, আর্জেন্টাইন তারকা নিরাপত্তা শঙ্কায়

নিউজ ডেস্কঃ বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়ে আবাসন নিয়ে বিপদে পড়েছেন মেসি। প্যারিসে তার নিজের কোনো বাড়ি নেই বলে সপরিবার গত দেড় মাস ধরে প্যারিসের লে রয়্যাল মনসু হোটেলে থাকছে। প্রতি রাতে ১৭ হাজার পাউন্ড ভাড়া গুনতে হচ্ছে তাকে।

কিন্তু হোটেলে আর কতদিন! পিএসজির সঙ্গে তিন বছরের চুক্তিতে প্যারিসেই থাকতে হবে। তাছাড়া হোটেল যতই নামিদামি হোক, নিরাপত্তা, ব্যক্তিস্বাধীনতায় বাড়ির পরিবেশ মেলে না। সেই শঙ্কায় প্যারিসের বিলাসবহুল উপশহরনিউয়ি-সুর-সেন এলাকায় একটি বাড়ি ভাড়া হিসেবে নেওয়ার পথে অনেকটাই এগিয়ে মেসি।

কিন্তু তার আগেই ঘটল এক দুর্ঘটনা। প্যারিসের যে হোটেলে থাকছেন মেসি, সেখানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। লক্ষাধিক টাকা ও মূল্যবান গয়না নিয়ে গেছে এক দল মুখোশধারী চোর।

এতে অবশ্য মেসি তার পরিবারের কিছু খোয়া যায়নি, তবে এই ঘটনায় আর্জেন্টাইন তারকার নিরাপত্তা প্রশ্নের মুখে এখন। কারণ সপরিবারে মেসি যে ফ্ল্যাটে রয়েছেন তার ঠিক উপরের তলায় চারটি ঘরে লুটপাট চালিয়েছে চোরেরা।

আরো বড় শঙ্কার খবর, পিএসজিতে যোগদানের দিন যে বারান্দায় দাঁড়িয়ে ভক্ত-অনুরাগীদের দিকে হাত নেড়েছিলেন মেসি, সেই বারান্দা দিয়েই চোরেরা হোটেলে ঢুকেছিল। হয়ত মেসির রুমেও প্রবেশের চেষ্টা করেছিল চোর।

এ বিষয়ে প্যারিস পুলিশ জানিয়েছে, সিসিটিভিতে ছাদে ব্যাগ কাঁধে দু’জনকে দেখা গেছে। তাদের শনাক্ত করার চেষ্টা চলছে। চোরেরা বেশ অভিজ্ঞ, ধরার পরার ফাঁকফোকর রাখেনি।

তবে হোটেলের নিরাপত্তার গাফিলতিতেই এই কাণ্ডের জন্য বেশি দায়ী বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *