তিনি বলেন, ‘আরিফিন শুভ ভাই শুধু আমার নায়ক নন তিনি আমার অভিভাভকও। তার সঙ্গে অ্যাকশন ঘরানার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ করেছি।  এখন করছি  রোমান্টিক ছবি ‘নূর’। প্রথম ছবিতে তার সঙ্গে কাজের অভিজ্ঞতা ভালো বলেই  দ্বিতীয় ছবি করছি। কো-আর্টিস্ট হিসেবে শুভ ভাই দূর্দান্ত। খুবই হেল্পফুল। তিনি সিনেমায় আমার পথপ্রদর্শক।’

সেরা সুন্দরীর মুকুট মাথায় ওঠার পর থ্রিলার অ্যাকশন ছবি ‘মিশন এক্সট্রিম’-এ শুভর বিপরীতে কাজ করেছেন ঐশী। ছবিটি মুক্তির আগেই শুভর বিপরীতে ‘নূর’ নামে আরও একটি ছবির শুটিং শুরু করেছেন। পর পর দুই ছবিতে শুভর নায়িকা হওয়ার কারণ ও অভিজ্ঞতার কথা জানতে চাইলে ওই মন্তব্য করেন তিনি।

সুন্দরী খোঁজার প্ল্যাটফর্ম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা থেকে উঠে আসা এই সুন্দরীর হাতে শুভর বিপরীতে দুই ছবি ছাড়াও এখন রয়েছে ‘আদম’ ও ‘রাত জাগা ফুল’ নামে দুটি ছবি।  তবে এখন তার নজর শুধু ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দিকেই। কারণ এ ছবির মাধ্যমেই নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে তার। সিনেমাটি বাংলাদেশ ও তিন মহাদেশে আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে।

মিশন এক্সট্রিমের মতো একটা টিমের সঙ্গে প্রথম কাজ করার সুযোগকে নিজের বড় পাওয়া বলে মনে করেন ঐশী। পাশাপাশি ভাগ্য তার পক্ষে কাজ করেছে বলেও জানান। প্রথম ছবিতে তিনি আসলে অভিনয় নয় করেননি তিনি। অভিজ্ঞদের সঙ্গে তাদের মিশে অভিনয় শিখেছেন তিনি। এমনটাই ভাষ্য তার। এ ছবিতে তার আরেক পাওয়া হচ্ছে তারেক আনাম খানের সঙ্গে কাজ করা। প্রখ্যাত এ অভিনেতার কাছে অভিনয়ের বিষয়ে গ্রুমিংও সেরেছেন ঐশী।

মুক্তি না পেলেও ঐশী এখন চার ছবির নায়িকা। তাই ব্যক্তিগত জীবনে তার প্রেম ও বিয়ের বিষয়ে কৌতুহল সৃষ্টি হয়েছে দর্শকদের। তবে তাকে নিয়ে প্রেমের গুঞ্জন এখনো আসেনি। বিষয়টি নিয়ে জানতে চাইলে  উত্তর ঐশীর ভাষ্য, ‘আমাকে নিয়ে কোনো গুঞ্জন আছে বলে শুনিনি। তবে প্রেমের গুঞ্জন শুনতে আমার  মজা লাগে।

পরিবারের ছোট মেয়ে ঐশী। তাই আগামী ৫-৭ বছরের মধ্যে বিয়ের পেশারও হয়তো পরিবার থেকে না আসার সম্ভাবনাই নেই বলেই জানালেন। তাই বিয়ের বিষয়ে আপাতত ভাবনাতে আনতেই চানন না তিনি।