গত আগস্টে ইতালিয়ান ক্লাব জুভেন্টাস থেখে থেকে দুই বছরের চুক্তিতে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন রোনালদো। ২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত প্রিমিয়ার লীগের ক্লাবটিতে খেলা পর্তুগিজ এই তারকা চেনা আঙিনায় ফেরেন ১২ বছর পর। আর প্রত্যাবর্তনের পর থেকেই ছন্দে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

ওল্ড ট্র্যাফোর্ডের দলটিতে ফেরার ম্যাচে জোড়া গোল করে ৩৬ বছর বয়সী এই ফরোয়ার্ড জানান দেন নতুন শুরুর। দ্বিতীয় মেয়াদে এখন পর্যন্ত দলটির হয়ে সব প্রতিযোগিতা মিলে ৬ ম্যাচে গোল করেছেন পাঁচটি। এতে প্রিমিয়ার লিগে সেপ্টেম্বর মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হলেন তিনি।

সব মিলিয়ে পঞ্চমবারের মতো লীগের মাস সেরা খেলোয়াড়ের খেতাব পেলেন রোনালদো। এর আগে সবশেষ এই পুরস্কার পেয়েছিলেন ২০০৮ সালের মার্চে।

পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের ১৩ বছরের ব্যবধানে দুইটি মাস সেরা খেতাব জয় প্রিমিয়ার লিগের ইতিহাসে দীর্ঘতম। মাস সেরার লড়াইয়ে রোনালদোর সঙ্গে ছিলেন ম্যানচেস্টার সিটির পর্তুগিজ ডিফেন্ডার জোয়াও কানসেলো, চেলসির জার্মান ডিফেন্ডার আন্টোনিও রুডিগার, লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ, ওয়াটফোর্ডের সেনেগালিজ ফরোয়ার্ড ইসমালিয়া সার ও নিউক্যাসল ইউনাইটেডের ফরাসি উইংগার অ্যালান সেইন্ট ম্যাক্সিমিন।