সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:২০ পূর্বাহ্ন

হবিগঞ্জে দুই র‌্যাব সদস্যকে কুপিয়ে জখম

হবিগঞ্জে দুই র‌্যাব সদস্যকে কুপিয়ে জখম

নিউজ ডেস্ক, নিউইয়র্ক :হবিগঞ্জের মাধবপুর উপজেলায় অভিযান চলাকালে র‌্যাবের দুই সদস্যকে কুপিয়ে জখম করা হয়েছে। অভিযানে মাদক ব্যবসায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার দুপুরে উপজেলার মেহেরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

আহত র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সৈনিক মাসুদুর রহমান ও কনস্টেবল আপন চৌধুরীকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেফতাররা হলেন-মেহেরগাঁও গ্রামের আক্তার হোসেন ও তার ছেলে তোফাজ্জল হোসেন। এদের মধ্যে তোফাজ্জল হোসেনের গায়ে র‌্যাবের ছোড়া গুলি লেগেছে। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

র‌্যাব ভৈরব ক্যাম্পের কমান্ডার রফিউদ্দিন জুবায়ের বাংলানিউজকে বলেন, তোফাজ্জল ও তার বাবা আক্তার হোসেন মাদকবিক্রেতা। তাদের গ্রেফতারে অভিযান চালালে এরা র‌্যাবের ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা গুলি ছুড়লে তোফাজ্জল গুলিবিদ্ধ হয়।

আহত দুই র‌্যাব সদস্যকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া তোফাজ্জল ও তার বাবা আক্তার হোসেনকে র‌্যাব গ্রেফতার করেছে বলেও তিনি জানিয়েছেন।

এদিকে র‌্যাবের গুলিতে আহত তোফাজ্জলকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাকেও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচএম ইশতিয়াক মামুন।

মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেন জানিয়েছেন র‌্যাব ফেনসিডিল উদ্ধারের জন্য অভিযান চালায়। সেসময় র‌্যাবের ছোড়া গুলিতে একজন আহত ও অভিযুক্তদের দায়ের কোপে র‌্যাবের ২ সদস্য আহত হয়েছেন। গ্রেফতার আক্তার হোসেনের বিরুদ্ধে মাদকবিক্রির অভিযোগে ৫টি মামলা আছে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ADVERTISEMENT




© All rights reserved © 2020 globalview24.Com
Design BY Positive IT USA
ThemesBazar-Jowfhowo