বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
কালার ওএস ১১ আপডেট করবেন যেভাবে

কালার ওএস ১১ আপডেট করবেন যেভাবে

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো আজ দেশের বাজারে কালারওএস ১১ (অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক) এর অফিশিয়াল ভার্সন উন্মোচনের ঘোষণা দিয়েছে। সম্প্রতি, অপো বৈশ্বিক বাজারে অপো কালারওএস ১১ উন্মোচন  করে, যা প্রথম অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওএসইএস। প্রতিষ্ঠানটি এখন মাত্র দুই মাসে স্ট্যাবল অফিশিয়াল ভার্সন চালু করতে সক্ষম হচ্ছে।

চলতি মাসে প্রথম ব্যাচ উন্মোচনে অপোর তিনটি ফোন এ আপডেট পাবে। যার মধ্যে ফাইন্ড এক্স ২ সিরিজ ও রোনো৪এফ ছাড়াও আছে অপোর ফ্ল্যাগশিপ মডেলগুলো। ইতিমধ্যে অপো রেনো৪ এফ ডিভাইসটিতে অফিশিয়াল আপডেট এসেছে এবং ফাইন্ড এক্স২ সিরিজে এই মাসের শেষে আপডেট আসবে। অফিশিয়াল ভার্সনটি ৩০টি অপো ডিভাইসে পৌঁছাবে। ‘রেনো’ এবং ‘এ’ সিরিজে আগামী ডিসেম্বর মাস জুড়ে ব্যাচ বাই ব্যাচে আপডেট পৌঁছে যাবে।

 

‘মেক লাইফ ফ্লো’ধারণাভিত্তিক কালারওএস ১১ এ জনপ্রিয় অ্যান্ড্রয়েড ফিচারগুলো রয়েছে এবং উন্নতমানের ইউআই কাস্টমাইজেশনও দেয়া হয়েছে, যা ব্যবহারকারীদের অলওয়েজ-অন-ডিসপ্লে, থিম, কালার, ওয়ালপেপার, ফন্ট, আইকন ও রিংটোন তৈরিতে সাহায্য করবে। তিনটি কালার স্কিম ও বিভিন্ন লেভেলের কনট্রাস্ট সহযোগে কালারওএস ১১ অ্যান্ড্রয়েডের ডার্ক মোডের স্টক বাড়াতে সাহায্য করবে। ইতিমধ্যে, অপো রিল্যাক্স ২.০ ব্যবহারকারীদের নিজস্ব হোয়াইট নয়েজ মিক্স তৈরিতে এবং বিশ্বজুড়ে বিভিন্ন শহরের সাউন্ডের এক্সটেনসিভ ও ইমার্সিভ কালেকশনও পাওয়া যাবে এখানে।

কুইকার লঞ্চ ও কালারওএস ১১ এর আপডেটের জন্য গুগলের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছে অপো। গুগলের অ্যান্ড্রয়েড ১১ ঘোষণার পর কালারওএস ১১ উন্মোচন করেছে। কালারওএস ১১ বর্তমানে বাংলাদেশে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অফিশিয়াল ভার্সনের প্রথম মোবাইল ওএসইএস।

কালারওএস ১১ এর অফিশিয়াল ভার্সন যেভাবে আপগ্রেড করবেন: দুইভাবে এটি আপডেট করতে পারবেন। সেটিংস> সফটওয়্যার আপডেট> ডিটেক্ট নিউ ভার্সনে যান। কিংবা আপডেটের পুশ নোটিফিকেশন পাওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ADVERTISEMENT




© All rights reserved © 2020 globalview24.Com
Design BY Positive IT USA
ThemesBazar-Jowfhowo