রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৫৫ অপরাহ্ন

মুক্তিযোদ্ধা চরিত্রে বাপ্পী চৌধুরী

মুক্তিযোদ্ধা চরিত্রে বাপ্পী চৌধুরী

বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে প্রশংসিত চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। এবার মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবির নাম ‘প্রিয় কমলা’। এটি পরিচালনা করছেন শাহরিয়ার নাজিম জয়। ১৮ নভেম্বর থেকে গাজীপুরের পূবাইলে এ ছবির শুটিং শুরু হয়েছে, চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। প্রথমদিকে ছবিতে বাপ্পীকে একজন ভবঘুরের মতো দেখা যাবে, যে গ্রাম থেকে গ্রামে ঘুরে বেড়ায়।

যেখানে-সেখানে আড্ডা কিংবা ঘুরে বেড়িয়েই দিন কাটায়। এভাবেই চলতে চলতে কমলা নামের এক মেয়ের সঙ্গে তার পরিচয় হয়। ভালোলাগা থেকে ভালোবাসায় রূপান্তরিত হয় তার সম্পর্ক। মেয়েটি তাকে যত্ন করে, ভালোবাসায় সিক্ত করে। দেশে মুক্তিযুদ্ধ শুরু হলে কমলার উৎসাহেই ছেলেটি এক সময় যুদ্ধে যায় দেশ স্বাধীন করতে। এভাবেই এগিয়ে যায় ছবির কাহিনী।

 

এতে অভিনয় প্রসঙ্গে বাপ্পী চৌধুরী বলেন, ‘প্রথমবার ছবিতে একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছি। মুক্তিযোদ্ধারা দেশের সূর্যসন্তান, সম্মানিত ব্যক্তি। ক্যামেরার সামনে তাদের চরিত্র ধারণ করতে পেরে ভালো লাগছে। আশা করছি দর্শকেরও ভালো লাগবে ছবিটি।’ এদিকে সম্প্রতি আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’ নামের একটি নতুন ছবিতে অভিনয় করেছেন এ নায়ক।

লকডাউনের আগে দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ও সাফিউদ্দিন সাফির পরিচালনায় ‘সিক্রেট এজেন্ট’ নামে দুটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবি দুটি মুক্তির অপেক্ষায় আছে।

এছাড়া বেলাল সানির পরিচালনায় ‘ডেঞ্জার জোন’ নামের একটি ছবির কাজ কিছুদিন আগে শেষ করেছেন। দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা ২০৪০’ এবং ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘কোভিড-১৯’ নামের ছবি দুটির কাজ হাতে আছে। এ দুটি ছবির অবশিষ্ট অংশের কাজ শিগগিরই শুরু করবেন বলে জানিয়েছেন বাপ্পী চৌধুরী।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ADVERTISEMENT




© All rights reserved © 2020 globalview24.Com
Design BY positiveitusa.com
ThemesBazar-Jowfhowo