শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৫৬ পূর্বাহ্ন

দ্বিতীয় ম্যাচেও জয়বঞ্চিত জার্মানি

দ্বিতীয় ম্যাচেও জয়বঞ্চিত জার্মানি

উয়েফা ন্যাশন্স লিগের প্রথম ম্যাচে স্পেনের বিপক্ষে এগিয়ে থেকেও অন্তিম মুহূর্তে ড্র করেছিল জার্মানি। দ্বিতীয় ম্যাচেও তাদের ভাগ্য বদলায়নি। রোববার (৬ সেপ্টেম্বর) রাতেও এগিয়ে থেকে সুইজারল্যান্ডের সঙ্গে ড্র করেছে জোয়াকিম লো’র শিষ্যরা। অর্থাৎ ন্যাশন্স লিগে দুই ম্যাচে মাঠে নেমে এখনো জয়বঞ্চিত ২০১৪ বিশ্বকাপ জয়ীরা।

অবশ্য সুইজারল্যান্ডের মাঠে ম্যাচের শুরুতেই লিড নিয়েছিল জার্মানি। ম্যাচের ১৪ মিনিটে ইলকে গুনদোগান গোল করে স্বস্তি দেন ক্লান্ত জার্মানিকে। কিন্তু দ্বিতীয়ার্ধে (৫৭) সুইজারল্যান্ডের সিলভান উইদমার গোল করে সমতা ফেরান। সেই সমতা নিয়েই শেষ হয় ম্যাচ। তাতে আবারো অস্বস্তি নিয়ে মাঠ ছাড়তে হয় ফুটবলের পাওয়ার হাউজ খ্যাত জার্মানিকে।

অবশ্য ভাগ্য ভালোই বলতে হবে জার্মানির। শেষ দিকে সুইজারল্যান্ড বেশ কয়েকটি দারুণ সুযোগ তৈরি করেছিল। সেগুলো থেকে গোল হলেও হতে পারতো। সেক্ষেত্রে পূর্ণ তিন পয়েন্ট খুইয়ে মাঠ ছাড়তে হতো।

উয়েফা ন্যাশন্স লিগের প্রথম আসরে দুই বছর আগে টানা চার ম্যাচে জয়বঞ্চিত হয়েছিল জার্মানি। এবারও কি সেই পথেই হাঁটছে লো’র শিষ্যরা?

অবশ্য আগের ম্যাচের মতো এই ম্যাচেও এগিয়ে থেকে ড্র করায় বিরক্ত লো— আমরা দ্বিতীয় গোলের সুযোগ পেয়েছিলাম। কিন্তু সেটা কাজে লাগাতে পারিনি এবং দ্বিতীয়ার্ধে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়ার সুযোগ দিয়েছি সুইজারল্যান্ডকে। যখন আপনি দুই ম্যাচে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেও জিততে পারবেন না তখন কিন্তু সেটা বিরক্তিকর ব্যাপার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ADVERTISEMENT




© All rights reserved © 2020 globalview24.Com
Design BY positiveitusa.com
ThemesBazar-Jowfhowo