শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন

নিউইয়র্কে নর্থ ব্রঙ্কস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশনের নতুন কমিটি : সভাপতি জিলাল, সাধারণ সম্পাদক রোকন

নিউইয়র্কে নর্থ ব্রঙ্কস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশনের নতুন কমিটি : সভাপতি জিলাল, সাধারণ সম্পাদক রোকন

নিউইয়র্কে নর্থ ব্রঙ্কসে বাংলাদেশী অধ্যুষিত নরউড এলাকায় নর্থ ব্রঙ্কস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন (এনবিবিএ) নামে নতুন একটি সংগঠনের আত্ম প্রকাশ ঘটেছে। এ এলাকায় বাংলাদেশী ব্যবসায়ীদের প্রথম সংগঠন নর্থ ব্রঙ্কস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন (এনবিবিএ) এর সাত সদস্য বিশিষ্ট একটি কমিটিও গঠিত হয়েছে।

সেফ হেলথ মেডিকেলের পরিচালক জিলাল আহমেদ সভাপতি এবং লংজিভিটি হেলথ সার্ভিসেস এর রিজিওনাল ম্যানেজার রোকন হাকিম নতুন কমিটির সাধারণ সম্পাদক

মনোনীত হয়েছেন। জমজম ড্রাগের কর্ণধার নাফিউল হককে এ কমিটির কোষাধ্যক্ষ করা হয়। একই সাথে একটি উপদেষ্টা কমিটিও গঠন করা হয়।
নতুন কার্যকরী কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন: সহ সভাপতি আদর ফ্যাশনের কর্ণধার মুহাম্মদ মজিদ আলী, সাংগঠনিক সম্পাদক হাকিম এন্ড কো: মাল্টিসার্ভিসেস’র প্রেসিডেন্ট মান্না মুনতাসির এবং কার্যকরী সদস্য ষ্টার ফার্নিচারের কর্ণধার রকি আলিয়ান ও কারী কাবাবের কর্ণধার মোহাম্মদ সাইফুল আলম (শাহীন)।
এ ছাড়া তিন সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন : বাংলা টাউন এর কর্ণধার কয়সারুজামান কয়েস, গাউসিয়া সুপারমার্কেটের কর্ণধার আতাউর রহমান এবং ঢাকা সুপার মার্কেটের কর্ণধার মোহাম্মদ সালাহ উদ্দিন সোহাগ।
সংগঠনের নতুন সদস্যরা হলেন : মদিনা মনোয়ারা গ্রোসারির কর্ণধার এমডি মামুন খান, শাহজালাল গ্রোসারির কর্ণধার এমডি মামুন ভূঁইয়া, এইচ এন্ড বি ট্যাক্স এর কর্ণধার বাহার উদ্দিন, ইউনিভার্সাল ট্রাভেল এন্ড ট্যুরস এর কর্ণধার কারী খালেদ মিয়া এবং চৌধুরী প্রফেশনাল এর কর্ণধার ব্যারিস্টার মিজানুর রহমান চৌধুরী। উপস্থিত সবার সম্মতিতে দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ADVERTISEMENT




© All rights reserved © 2020 globalview24.Com
Design BY positiveitusa.com
ThemesBazar-Jowfhowo