শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৪৭ পূর্বাহ্ন

নিউইয়র্কে জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির দোয়া মাহফিল

নিউইয়র্কে জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির দোয়া মাহফিল

নিউইয়র্ক : নিউইয়র্কে জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির উপদেষ্টা, সাধারণ সম্পাদক ও সহ সাধারণ সম্পাদক সহ সকল কর্মকর্তা ও সদস্যদের অসুস্থ স্বজনদের সুস্থতা কামনায় সোসাইটির পক্ষ থেকে দোয়া মাহফিল অনু্িঠত হয়েছে। বিশেষ করে ফ্রেন্ডস সোসাইটির অন্যতম উপদেষ্টা ও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খানের বড় বোন, সাধারণ সম্পাদক সৈয়দ আল আমিন রাসেল ও সহ সাধারণ সম্পাদক এডভোকেট কামরুজ্জামান বাবু’র অসুস্থ পিতার সুস্থতা কামনায় মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বাদ আসর জ্যামাইকা মুসলিম সেন্টারে (জেএমসি) এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সংশ্লিস্টরা করোনাভাইরাস সহ অন্যান্য কারনে গুরুতর অসুস্থ হয়ে দেশ ও প্রবাসে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে সংগঠন সূত্রে জানা গেছে। খবর ইউএনএ’র। দোয়া মাহফিলে উল্লেখিত কর্মকর্তা ছাড়াও বাংলাদেশী কমিউনিটির যে সকল ব্যক্তিবর্গ করোনাভাইরাস সহ অন্যান্য অসুখ-বিসুখে গুরুতর অসুস্থ তাদের দ্রæত সুস্থ্যতা কামনায় দোয়া মুনাজাত পরিচালনা করেন জামাইকা মুসলিম সেন্টারের ইমাম ও খতিব মওলানা মির্জা আবু জাফর বেগ। দোয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গনি, প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার ও সাধারণ সম্পাদক আল আমিন রাসেল।

দোয়া মাহফিলে ফ্রেন্ডস সোসাইটির উপদেষ্টা ডা. ওয়াজেদ এ খান, ছদরুন নুর, উপদেষ্টা ও জেএমসি পরিচালনা কমিটির সেক্রেটারী মনজুর আহমেদ চৌধুরী, সাবেক সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম, কমিউনিটি লিডার আব্দুল খালিক লালু মিয়া ও সাবুল উদ্দিন, সংগঠনের সহ সভাপতি আলী কে খান কনক, সাবেক সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী, সহ সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সহ আক্তার বাবুল, সুমন খান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ডা. ওয়াজেদ এ খানের বড় বোন সুফিয়া খাতুন ও সৈয়দ আল আমিন রাসেল-এর পিতা সৈয়দ আমিনুল ইসলাম ঢাকায় হাসপাতালে এবং সহ এডভোকেট কামরুজ্জামান বা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ADVERTISEMENT




© All rights reserved © 2020 globalview24.Com
Design BY positiveitusa.com
ThemesBazar-Jowfhowo