সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৪৮ পূর্বাহ্ন

বাংলাদেশ স্পোর্টস ক্লাব বোস্টনের জার্সি ও লোগো উন্মোচন

বাংলাদেশ স্পোর্টস ক্লাব বোস্টনের জার্সি ও লোগো উন্মোচন


বোষটন প্রতিনিধি ::
গত ৯ই অগাস্ট , বোস্টনের নর্থ রিডিংয়ে অনুষ্ঠিত হলো বাংলাদেশ স্পোর্টস ক্লাব বোস্টনের জার্সি ও লোগো উন্মোচন। উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন বোস্টনে বাংলাদেশ কমিউনিটির সর্বোস্থরের নেত্রীবৃন্দ। উপস্থিত কমিউনিটি লিডারগন বাংলাদেশ স্পোর্টস ক্লাবের উত্তরত্তর সাফল্য কামনা করেন এবং যে কোন প্রয়োজনে সর্বদা পাশে থাকার আশ্বাস দেন। উপস্থিত বেইনের সাধারন সম্পাদ ওমর ফারুক সামি বলেন, বাংলৈদেশ স্পোর্টস ক্লাব বোস্টন, বোস্টনে বাংলাদেশী খেলাধুলার প্রসারের পাশাপাশি কমিউনিটির বৃহত স্বার্থে কাজ করে যাচ্ছে এবং যা ভবিষ্যতেও অব্যহত থাকবে। উক্ত ক্লাবের সকল ক্ষেত্রে ভূমিকা রেখে বাংলাদেশের নাম যুক্তরাস্ট্রের মাটিতে উজ্জ্বল করার আশা ব্যাক্ত করেন। তিনি উপস্থিত সকলকে ক্লাবের প্রয়োজনে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান।

#ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এবং ক্রিকেট টীমের অধিনায়ক শহিদুল আলম জানান এই ক্লাব নিউ ইংল্যান্ডে বসবাসকারী সকল বাংলাদেশীদের ক্লাব। দল মত সংকীর্ণতার উর্ধে উঠে এই ক্লাব পরিচালিত হচ্ছে এবং হবে।
ভবিষ্যতে বিভিন্ন ইনডোর গেমস আয়োজন ছাড়াও বেশি করে বাচ্চাদের এবং মহিলাদেরকে ও খেলাধুলায় অন্তর্ভুক্ত করার ইচ্ছা আছে বলে তিনি জানান।

#ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সিরাজুম মুনির বলেন উপস্থিতি সীমাবদ্ধতার কারণে অনেক বড় পরিসরে প্রোগ্রাম আয়োজন করা যায়নি তাই অনেক কাট ছাট করে দাওয়াত করতে হয়েছে।
পরিস্থিতি অনুকূলে আসলে বৃহৎ পরিসরে অনুষ্ঠান আয়োজন করে সবাইকে নিয়ে বি এস সি বি তাদের ভবিষ্যৎ কর্মকান্ড ঘোষণা করবে।

#কমিউনিটি এক্টিভিস্ট মহিউদ্দিন চৌধুরী বলেন
এতো অল্প সময়ে এই কঠিন পরিস্থিতিতে এতো সুন্দর প্রাণবন্ত একটা অনুষ্ঠান উপহার দেয়ার জন্য বি এস সি বি সত্যি প্রশংসার দাবী রাখে।পরিশেষে তিনি বললেন হলুদ রঙের বিকেলে দীৰ্ঘ ৬ মাস পরে সবার সাথে দেখা হয়ে গেলো বি এস সি বি এর কল্যানে। কিছু আড্ডা,খানা পিনা , কিছু ফান , কিছু গান লাল সবুজের জার্সি পড়ে ফটোসেশান – এই যেন পড়ন্ত বিকেলের লাল সবুজের বাংলাদেশ।
ধন্যবাদ বাংলাদেশ স্পোর্টস ক্লাব বোস্টন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ADVERTISEMENT




© All rights reserved © 2020 globalview24.Com
Design BY positiveitusa.com
ThemesBazar-Jowfhowo