বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাদেশ-ভারত ম্যাচে নতুন ভূমিকায় আসতে যাচ্ছেন ধোনি

বাংলাদেশ-ভারত ম্যাচে নতুন ভূমিকায় আসতে যাচ্ছেন ধোনি

 

 

মাহেন্দ্র সিং ধোনির সময়টা ভালো যাচ্ছে না। টেস্ট ক্রিকেট ছেড়েছেন ৫ বছর আগে। প্রিয় ফরম্যাট ওয়ানডে ও টি-টোয়েন্টি খেল যাচ্ছেন। কিন্তু গেল বিশ্বকাপের পর এখনো তিনি এই দুই ফরম্যাটে খেলতে ডাক পাননি ভারত দলে। তাই বলে তো বসে থাকলে চলবে না। এবার তিনি নতুন ভূমিকায় আসতে যাচ্ছেন।

 

সবকিছু ঠিকঠাক থাকলে এবং ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) অনুমতি দিলে ইডেন গার্ডেনে বাংলাদেশ ও ভারতের মধ্যকার দিবা-রাত্রির টেস্টে তাকে নতুন ভূমিকায় দেখা যাবে তাকে। ভারতের সংবাদ মাধ্যমগুলোকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ধোনি ‘ব্রডকাস্টারদের’ কাছ থেকে ধারাভাষ্য দেওয়ার প্রস্তাব পেয়েছেন। সেই প্রস্তাবে রাজিও হয়েছেন ধোনি। তাই ব্রডকাস্টারদের পক্ষ থেকে এ বিষয়ে অনুমতি চাওয়া হয়েছে বিসিসিআইয়ের কাছে। অনুমতি মিললে ইডেন গার্ডেনে দিবা-রাত্রির টেস্টে ধারাভাষ্য দেবেন ক্যাপ্টেন কুল।

 

এ বিষয়ে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের একজন কর্মকর্তা বলেছেন, ‘হ্যাঁ, ব্রডকাস্টাররা ধোনিকে পেতে একটি প্রোপোজাল পাঠিয়েছে। যদিও আমরা এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নিইনি। তবে যদি অনুমতি দেওয়া হয় তাহলে ধোনি ইডেনে অনুষ্ঠিত হতে যাওয়া দিবা-রাত্রির টেস্টে ধারাভাষ্য দেবেন।’

 

বাংলাদেশ কিংবা ভারত এর আগে কখনো গোলাপী বলে দিবা-রাত্রির টেস্ট খেলেনি। ২২ নভেম্বর ইডেন গার্ডেনে ঐতিহাসিক এই টেস্টে মুখোমুখি হবে ভারত-বাংলাদেশ। সেটা কী তাহলে ধোনির জন্যও স্মরণীয় হয়ে থাকতে যাচ্ছে?

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ADVERTISEMENT




© All rights reserved © 2020 globalview24.Com
Design BY Positive IT USA
ThemesBazar-Jowfhowo